ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেহেরপুরের নিহত আ’লীগ নেতা রিপনের বাসায় হানিফ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১১
মেহেরপুরের নিহত আ’লীগ নেতা রিপনের বাসায় হানিফ

মেহেরপুরঃ মেহেরপুরে বোমা হামলায় নিহত আওয়ামী লীগ নেতা রিপনের বাসায় সমবেদনা জানাতে মেহেরপুরে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুব উল আলম হানিফ।

শনিবার রাতে তিনি নিহত আওয়ামী লীগ নেতা নেতা রিপনের বাসায় গিয়ে তার শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে কথা বলেন।

তাদেরকে সমবেদনা জানান। পাশাপাশি এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করার জন্যও প্রশাসনের প্রতি নির্দেশ দেন।

এর আগে শনিবার রাত নয়টার দিকে তিনি সড়ক পথে কুষ্টিয়া হয়ে মেহেরপুরে এসে পৌঁছালে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর -১ আসনের সাংসদ জয়নাল আবেদীন, জেলা প্রশাসক বেনজামিন হেমব্রম, জেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাড. মিয়াজান আলীসহ রাজনৈতিক নেতারা তাকে স্বাগত জানান।

তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মোজাম্মেল হক এম পি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান হেলাল মূর্শেদসহ প্রশাসনের ঊর্দ্ধতন কিছু কর্মকর্তা।

সাংসদ জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, আগামী ১৭ এপ্রিল মুজিবনগর দিবস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা মেহেরপুর আসছেন। তার এই আগমন উপলক্ষে প্রস্তুতি দেখার জন্যই মূলত আজকে তার আগমন। আগামীকাল রোববার সকালে তিনি ঐতিহাসিক মুজিবনগরে যাবেন।

এছাড়া মুজিবনগর দিবসটি সার্বিকভাবে সফল করার জন্য তিনি দিকনির্দেশনা দিবেন।

বাংলাশে সময়: ০৩৩০ঘণ্টা, ্এপ্রিল ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।