ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা দ্বীন-ই-এলাহি প্রতিষ্ঠা করতে চান: আমিনী

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১১
শেখ হাসিনা দ্বীন-ই-এলাহি প্রতিষ্ঠা করতে চান: আমিনী

যশোর: ইসলামি আইন বাস্তবায়ন কমিটির আমির মুফতি ফজলুল হক আমিনী বলেছেন, ‘বাদশাহ আকবরের মত শেখ হাসিনা ইসলামের নামে এদেশে দ্বীন-ই-ইলাহি প্রতিষ্ঠা করতে চান। কিন্তু আলেম-ওলামা আর পীর-পয়গম্বরের এই দেশে তার সে খায়েশ কোনোদিন পূরণ হবে না।



শুক্রবার বিকেলে যশোর কেন্দ্রীয় ঈদগাহে খুলনা বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী নির্বাচনে ওলামা-মাশায়েখদের শাসন প্রতিষ্ঠা করার আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ‘এখন থেকে আলেম-ওলামাদের ম্যান্ডেট ছাড়া কেউই দেশের ক্ষমতায় আসতে পারবেন না। আমরাই ক্ষমতায় আসছি। আমাদের নেতা মাওলানা ইসাহাক রাষ্ট্রপতি, মুফতি ওয়াক্কাস প্রধানমন্ত্রী হওয়ার যোগ্যতা রাখেন। আলেমরাই এই দেশ পরিচালনা করবেন। ‘

‘আওয়ামী লীগ আগামী ৫০ বছরেও আর ক্ষমতায় আসতে পারবে না’ বলে ভবিষ্যদ্বাণী করেন তিনি।

তিনি আরও বলেন, ‘এদেশে পশ্চিমা শাসন, আমেরিকার শাসন, রাশিয়ার শাসন, ভারতের শাসন চলবে না। আল্লাহ ও তার রাসুলের শাসন প্রতিষ্ঠার জন্য আমরা মাঠে নেমেছি। ’

ইসলামি আইন বাস্তবায়ন কমিটি আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন যশোর জেলার আমির আনোয়ারুল করিম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, মাওলানা অধ্যক্ষ ইসাহাক, মুফতি শহীদুল ইসলাম, অ্যাডভোকেট আব্দুর রকিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।