ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মধ্যবর্তী নির্বাচনের দাবিতে আন্দোলনে নামতে হবে: হান্নান শাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১১
মধ্যবর্তী নির্বাচনের দাবিতে আন্দোলনে নামতে হবে: হান্নান শাহ

ঢাকা: বিএনপি স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ বলেছেন, দ্রব্যমূল্য, বিদ্যুৎ, গ্যাস সঙ্কটের মতো মানুষের মৌলিক সমস্যা সমাধানে সরকারের কোনো অনুভূতি নেই। তাই খালেদা জিয়ার নেতৃত্বে মধ্যবর্তী নির্বাচনের দাবিতে আন্দোলনে নামতে হবে।



তিনি আরো বলেছেন, মধ্যবর্তী নির্বাচন জরুরি হয়ে পড়েছে। এর কোনো বিকল্প নেই।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে ‘বিদ্যুৎ সমস্যা: বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক জাতীয় সম্মেলন ও সেমিনারে তিনি এসব কথা বলেন।

ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এই সম্মেলন ও সেমিনারের আয়োজন করে। এতে মূল প্রবন্ধ পাঠ করেন প্রকৌশলী আসফাক আহমদ।

হান্নান শাহ বলেন, ‘বিদ্যুৎ নিয়ে সরকার সত্যি কথা বলছে না। সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে জাতীয় গ্রিডে দেড় হাজার মেগাওয়াট বিদ্যুৎ যুক্ত হয়েছে। তাহলে এখনো কেন বিদ্যুৎ আসে আর যায়। ’

তিনি অভিযোগ করেন, সরকারের এজেন্ডা হচ্ছে প্রতিবেশী দেশের স্বার্থরক্ষা করে দেশের অর্থনীতিকে পঙ্গু করে দেওয়া, দেশের স্বার্থ বিকিয়ে দেওয়া।

সেমিনারে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর মহানগর সেক্রেটারি সংসদ সদস্য এ এইচ এম হামিদুর রহমান আজাদ, সাবেক পরিকল্পনা সচিব জাফর আহম্মদ চৌধুরী, বিএফইউজে`র মহাসচিব শওকত মাহমুদ, দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দীন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক আব্দুল জলিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।