ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকদের বিশেষ বৈঠক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১০

ঢাকা: বিভাগ ও জেলা পর্যায়ের নেতাকর্মীদের আরও সক্রিয় করতে উদ্যোগী হয়েছে বিএনপি। শনিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের যুগ্ম-মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকদের বিশেষ এক বৈঠক অনুষ্ঠিত হয়।



বিকেল ৫টা থেকে ৭টা পর্যন্ত অনুষ্ঠিত দুই ঘণ্টাব্যাপী এই বৈঠকে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সভাপতিত্ব করেন।

বৈঠকে আমানউল্লাহ আমান, রুহুল কবির রিজভী, মিজানুর রহমান মিনু ও সালাহ উদ্দিন আহমেদসহ ৮ যুগ্ম-মহাসচিব এবং ফজলুল হক মিলন, ইলিয়াস আলী, মশিউর রহমান ও মজিবুর রহমান সরোয়ারসহ ৭ সাংগঠনিক সম্পাদক উপস্থিত ছিলেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

সূত্র আরও জানিয়েছে, দীর্ঘ দিন ধরে ঢাকা মহানগর কমিটি না থাকার বিষয়টিও আলোচনা করেছেন তারা। রাজধানীতে আন্দোলন-কর্মসূচি সফল করতে মহানগর কমিটি দ্রুত গঠন করা প্রয়োজন বলে একমত পোষন করেন তারা।

বৈঠক শেষে রুহুল কবির রিজভী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘মূলত সাংগঠনিক বিষয়ে আলোচনা করতেই আমরা বসেছিলাম। এছাড়া চলমান রাজনৈতিক প্রসঙ্গ এবং সরকারের জুলুম-নির্যাতন নিয়েও আলোচনা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।