ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে জেলা ছাত্রদলের কমিটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তিন গ্রুপে অসন্তোষ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১১

ময়মনসিংহ: ময়মনসিংহে জেলা ছাত্রদলের নব-ঘোষিত কমিটিকে কেন্দ্র করে ক্ষোভ-অসন্তোষ মাথাচাড়া দিয়ে উঠেছে। সিনিয়র সহ-সভাপতি গ্রুপের ক্ষুব্ধ নেতা-কর্মীদের হাতে আজ বুধবার রাত সাড়ে ১০ টায় দলীয় কার্যালয়ে লাঞ্চিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক ও আনন্দমোহন কলেজ ছাত্র সংসদের এজিএস রাসেল চৌধুরীসহ বেশ কয়েজন নেতা-কর্মী।



এ ঘটনার পর পরই রাত ১১ টায় সাধারণ সম্পাদক গ্রুপের নেতা-কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে শহরের নতুন বাজার রোডস্থ দলীয় কার্যালয়ের আশেপাশের এলাকায় মহড়া দেয়। একই ধরণের প্রস্তুতি নিয়ে নতুন বাজার এলাকায় মহড়া দেয় নতুন কমিটির সভাপতি রোকনোজ্জামান রোকনের লোকজন।

এদিকে, তিন গ্রুপের সংঘর্ষ এড়াতে দলীয় কার্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, গত শনিবার রাতে ময়মনসিংহ জেলা ছাত্রদলের নতুন কমিটি গঠিত হয়। এ কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পান আগের কমিটির সাধারণ সম্পাদক রোকনোজ্জামান রোকন। তানভীরুল ইসলাম টুটুলকে সিনিয়র সহ-সভাপতি, সুজাউদ্দৌলা সুজাকে সাধারণ সম্পাদক, ফয়সাল আহম্মেদ ও রাসেল চৌধুরীকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং শাকিলকে সাংগঠনিক সম্পাদকের দয়িত্ব দেয়া হয়। বাদ পড়েন আগের কমিটির সিনিয়র সহ-সভাপতি জগলুল হায়দার ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ।

এ ব্যাপারে ময়মনসিংহ জেলা ছাত্রদলের সভাপতি রোকনোজ্জামান বলেন, ‘আমাদের মাঝে কোন গ্রুপিং নেই। ’ কোন্দল ও মহড়ার কথা তিনি অস্বীকার করেন। সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা সুজা বলেন, ‘জুনিয়ররা কিছু সমস্যা তৈরি করেছিলো। পরে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়েছে। ’

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি গোলাম সারোয়ার বলেন, ‘বিএনপি’র কার্যালয় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি আমাদের সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। ’

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।