ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রেসক্লাবে ফখরুল, দুই পক্ষ মুখোমুখি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৫
প্রেসক্লাবে ফখরুল, দুই পক্ষ মুখোমুখি ছবি: জাহিদ সায়মন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জাতীয় প্রেসক্লাবে পেশাজীবীদের একটি কর্মসূচিতে বক্তব্য রাখার পর সেখানেই অবস্থান করছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কিন্তু ওই বক্তব্যের পরপরই জাতীয় প্রেসক্লাবে শুরু হয় উত্তেজনা।

বিএনপিপন্থি ও আওয়ামী লীগপন্থি সাংবাদিকরা লাঠি সোটা হাতে ধাওয়া পাল্টা ধাওয়া চালিয়ে যাচ্ছেন। সেখানে রয়েছেন বাংলানিউজের সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট সুকুমার সরকার। তিনি জানান, দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। তবে দ্রুত তা থেমে যায়।

বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট রহমান মাসুদ ঘটনাস্থল থেকে জানান, সাংবাদিক নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবার সোবহান চৌধুরীও ঘটনাস্থলে রয়েছেন। তিনি এই ঘটনার পর বলেন, সাংবাদিকদের একটি সমাবেশে বিএনপিপন্থিরা হামলা চালায়। তিনি এ জন্য তাদের নিন্দা জানান।

ঘটনাস্থল থেকে বাংলানিউজের স্টাফ নাজিম উদ্দিন খান লিয়ন জানান, মির্জা ফখরুল প্রেসক্লাবের বাইরে মিলনায়তনে একটি কর্মসূচিতে অংশ নিয়ে দ্রুতই ভেতরের একটি কক্ষে ঢুকে পড়েন।


বাংলাদেশ সময় ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৫

** ‘লাথি মার ভাঙরে তালা’ বলার সময় এসেছে
** নাটোরে সংঘর্ষে নিহত ২, মঙ্গলবার হরতাল
** নাটোরে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad