ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বগুড়ায় শান্তিপূর্ণ হরতাল পালিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
বগুড়ায় শান্তিপূর্ণ হরতাল পালিত

বগুড়া: বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের ডাকা সোমবারের (২৯ ডিসেম্বর) সকাল-সন্ধ্যা হরতাল বগুড়ায় শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে। এক যুবদল নেতাকে ছুরিকাঘাতের খবর ছাড়া হরতাল চলাকালে দিনভর কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।



সকালের দিকে শহরে অধিকাংশ দোকানপাট ও যানবাহন বন্ধ থাকলেও বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে ঢিমেতাল হতে থাকে হরতাল। আদালতসহ অন্যান্য সরকারি অফিস ও ব্যাংকে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি স্বাভাবিক হলেও লোক সমাগম ছিল কিছুটা কম।

সকাল ৯টার দিকে হরতালের সমর্থনে শহরের শেরপুর রোড ইয়াকুবিয়া মোড়ে ছোট পরিসরে একটি মিছিল ও পথসভা করে বিএনপি। বেলা পৌনে ১২টার দিকে বড় আকারের হরতালবিরোধী মিছিল করে আওয়ামী লীগ।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং ছোটখাট অপরাধের তা‍ৎক্ষণিক সাজা দিতে বিজিবি ও পুলিশ সদস্যদের নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাঠে নামে ভ্রাম্যমাণ আদালত।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বাংলানিউজকে জানান, দিনভর হরতাল সম্পর্কিত কোনো রকম অপ্রীতিকর সংবাদ তাদের কাছে নেই।

তবে, বিকেল ৪টার দিকে খান্দার মোড়ে হরতালের সমর্থনে পিকেটিংকালে জাহিদ হোসেন (৩৪) নামে এক যুবদল নেতাকে ছুরিকাঘাত করে জখম করে হরতালবিরোধীরা।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।