ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা অপকৌশলের রাজনীতি করছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
খালেদা অপকৌশলের রাজনীতি করছেন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা: জিয়াউর রহমানের মতো খালেদা জিয়া একই অপকৌশলে রাজনীতি শুরু করেছেন বলে মন্তব্য করছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

সোমবার (২৯ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা শহরের পৌর শহীদ মিনার চত্বরে জেলা জাসদের সম্মেলন ও নির্বাচন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



তিনি বলেন, অপকৌশল হিসেবেই জঙ্গিবাদের সঙ্গে দোস্তি, হরতালের নামে নাশকতা, ইতিহাস বিকৃতি, মিথ্যাচার এবং অন্তর্ঘাত ও অশান্তির রাজনীতি চালিয়ে যাচ্ছেন খালেদা জিয়া।

তিনি আরো বলেন, বাংলাদেশে আর কখনোই সামরিক, জঙ্গি ও রাজাকার সমর্থিত সরকার গঠন করতে দেওয়া হবে না। এদেশের মুক্তিযোদ্ধা-জনতা ঐক্যবদ্ধভাবে এই ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করে গণতন্ত্রের ধারাকে সমুন্নত রাখবে।  

তারেক রহমান সম্পর্কে মন্ত্রী বলেন, তারেক রহমান যতোই মিথ্যাচার করুক না কেন, তারা কখনোই বঙ্গবন্ধুর মহিমাকে ম্লান করতে পারবে না।

মহাজোট সরকার আইনের শাসন প্রতিষ্ঠা এবং সুশাসন ও শোষণমুক্ত অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক দেশ পরিচালনায় অঙ্গীকারাবদ্ধ বলেও মন্তব্য করেন তিনি।

জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি সেলেকুজ্জামান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন প্রবীণ জাসদ নেতা মুক্তিযোদ্ধা ধীরেন্দ্রনাথ সাহা।

সভায় আরো বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির নাজমুল হক প্রধান এমপি, রেজাউল করিম তানসেন এমপি,  আওয়ামী লীগ নেতা ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, আবু বকর সিদ্দিক, ওয়ার্কার্স পার্টির আমিনুল ইসলাম গোলাপ, ন্যাপের লুৎফর রহমান রঞ্জু, অধ্যাপক মাজহার-উল মান্নান, মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা ও মমিনুল হক জুবেল।

স্থানীয় জাসদ নেতাদের মধ্যে বক্তব্য রাখেন, জাসদ জেলা কমিটির সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, এসএম খাদেমুল ইসলাম খুদি, একরাম হোসেন, অধ্যাপক আনসার আলী, নুরুজ্জামান প্রধান, মুসলিম আলী সরকার, অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, জিয়াউল হক জনি, সুজন প্রসাদ, সাঈদ হোসেন জসিম, রফিকুল ইসলাম মিলন, কাজী ইব্রাহিম খলিল উলফাত, ফরিদ আহমেদ, নিলুয়ার ইয়াসমিন লাকি, মামুনুর রশীদ রুবেল প্রমুখ।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। পরে বিকেলে জেলা জাসদ কার্যালয়ে জেলা জাসদের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad