ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

গাড়ি ভাংচুর মামলা

ছাত্রদল সভাপতিসহ ১২ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১১

ঢাকা: ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন আহমেদ টুকুসহ ১২ জনের বিরুদ্ধে গাড়ি ভাংচুরের মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। এ সময় আসামিরা সবাই আদালতে উপস্থিত ছিলেন।



সোমবার ঢাকার মহানগর হাকিম জয়নাব বেগম দ্রুত বিচার আইনের ৪(১) ধারায় এ অভিযোগ গঠন করেন। আগামী ৩ মে মামলার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করা হয়েছে।

আসামিদের পক্ষে আইনজীবী দাউদুর রহমান মামলা থেকে আসামিদের অব্যাহতির আবেদন জানালেও আদালত তা খারিজ করে দেন।

আসামিরা হলেন নিয়াজ মাগদুম ওরফে মাসুম, এসএম মনিরুজ্জামান দুদু, নিজামুদ্দিন, এজমুল হোসেন, সেলিম, আবুল বাসার সিদ্দিক, শাহজাহান খান, তৌহিদুল ইসলাম, আবু হানিফ, সুলতান সালাউদ্দিন আহমেদ টুকু, রবিউল ইসলাম রবি ও ৪৯ নম্বর ওয়ার্ড কমিশনার আবুল খায়ের।

আসামিদের মধ্যে আবুল খায়ের পলাতক আছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১০ সালের ১৪ নভেম্বর সকালে ধানমন্ডি স্টার কাবাবের সামনে আসামিরা গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করেন। এ ঘটনায় সার্জেন্ট আবুল বাসার আকন্দ বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে ধানমন্ডি থানার পুলিশের উপ পরিদর্শক আব্দুস সালাম মিয়া আসমিদের সবাইকে অভিযুক্ত করে ২৫ নভেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্রে ১৩ জনকে সাক্ষ্যি করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।