ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিসিসিতে টেন্ডার নিয়ে ঝামেলা করার সুযোগ পাবে না: আমির খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১০
সিসিসিতে টেন্ডার নিয়ে ঝামেলা করার সুযোগ পাবে না: আমির খসরু

চট্টগ্রাম: বিএনপি সমর্থিত মনজুর আলম চট্টগ্রাম সিটিকর্পোরেশনের মেয়র পদে থাকলেও টেন্ডার নিয়ে বিএনপি বা আওয়ামী লীগের কেউ ঝামেলা করার সুযোগ পাবে না বলে উল্লেখ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, ‘বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময় দুর্নীতির সুযোগ ছিল।

এখন তা নেই। মিডিয়ার স্পটলাইট সব সময় নতুন মেয়রের দিকে। এতে কেউ সমস্যা সৃষ্টি করতে চাইলেও সবকিছু স্বচ্ছতার ভিত্তিতে পরিচালিত হলে প্রকৃত ঠিকাদারদেরই জায়গা হবে। ’
 
শনিবার দুপুরে মেহেদীবাগের নিজ বাসভবনে বিএনপি সমর্থিত নতুন মেয়রের বিভিন্ন অঙ্গীকার বাস্তবায়ন এবং মনজুর আলমের কাছ থেকে বিএনপি’র প্রত্যাশা সংক্রান্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
 
চট্টগ্রাম সিটিকর্পোরেশন নির্বাচনে মেয়র এম মনজুর আলমের প্রধান নির্বাচনী এজেন্ট হিসেবে তিনি দায়িত্ব পালন করেছিলেন।

সিটিকর্পোরেশন পরিচালনায় মনজুর আলমকে অভিজ্ঞ ব্যক্তি উল্লেখ করে তিনি বলেন, সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী টেন্ডার ছাড়াই ঠিকাদারদের কাজ দিলেও মনজুর আলম তা করবেন না। ’
 
সিটিকর্পোরশনে বিএনপি’র কোনো দলীয় প্রভাব থাকবে না উল্লেখ করে তিনি বলেন, ‘মনজুর নির্বাচনী ইশতেহারে স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদী  যেসব পরিকল্পনা ছিল  সেগুলো বাস্তবায়নে বিএনপি সহায়তা করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নগর বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি দস্তগীর চৌধুরী, সহ-সভাপতি আবু সুফিয়ানসহ বিএনপি সমর্থিত কাউন্সিলররা।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad