ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধাওয়া পাল্টা ধাওয়ায় হবিগঞ্জ ছাত্রদলের সমাবেশ পণ্ড

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০১০
ধাওয়া পাল্টা ধাওয়ায় হবিগঞ্জ ছাত্রদলের সমাবেশ পণ্ড

হবিগঞ্জ: ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে হবিগঞ্জ জেলা ছাত্রদলের কর্মী সভাবেশ ও আলোচনা সভা পণ্ড হয়ে গেছে। ওই অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সহ বেশ ক’জন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।



জেলা আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে শুক্রবার স্থানীয় পৌরসভা মাঠে ওই সমাবেশের আয়োজন করা হয়।

জেলা ছাত্রদলের এক কর্মী জানান, নেতা-কর্মীদের দাবির মুখে ১০ বছরের পুরনো কমিটি ভেঙে দিয়ে জেলা ছাত্রদলের নয়া কমিটি গঠনের জন্য ওই সমাবেশ ডাকা হয়। বেলা সাড়ে ১১টায় জেলা ছাত্রদল সভাপতি মহিবুর রহমান শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খান আলিম।

এর আগে সকাল ৯টার দিকে  পুলিশ সভাস্থলের আশপাশ এলাকা থেকে বেশ কিছু সংখ্যক লাটিসোটা ও দেশীয় অস্ত্রশসত্র উদ্ধার করে।

জেলা ছাত্রদলের সম্পাদক ফরিদ জানান , ওই কর্মী সমাবেশে জেলা আহবায়ক কমিটি গঠনের কথা ছিল। কিন্তু অপ্রীতিকর ঘটনায় সমাবেশের ১ম অধিবেশন বাতিল করা হয়েছে।

সর্বশেষ খবরে জানা যায়,  জেলা সদর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মইন উদ্দিন সোহেলের শ্বশুর বাড়ি লস্করপুর সাহেব বাড়িতে গোপন ব্যালটের মাধ্যমে জেলা আহবায়ক কমিটির  ৫টি পদে ভোট গ্রহন করা হয়েছে। জেলা, থানা ও কলেজ কমিটির কাউন্সিলররা ভোট দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১০     


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।