ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপির সিনিয়র নেতাদের বৈঠক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১১

ঢাকা: হাইকোর্টের রায়ে কর্নেল তাহেরের মৃত্যুর জন্য জিয়াউর রহমানকে দায়ী করার পরিপ্রেক্ষিতে এ বিষয়ে করণীয় নির্ধারণের জন্য বৈঠকে করেছেন বিএনপির সিনিয়র নেতা ও দলটির সমর্থক আইনজীবীরা।

বুধবার রাত ৯টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়েছে।

রাত সাড়ে ১১টায় বৈঠকটি শেষ হয়।

বৈঠক শেষে ব্যারিস্টার বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল মাহবুবুর রহমান (অব.) বাংলানিউজকে বলেন, ‘এটি অনানুষ্ঠানিক বৈঠক ছিল। জিয়াউর রহমানকে নিয়ে আদালাত যে রায় দিয়েছেন তা নিয়ে আলোচনা করা হয়। ’

তিনি বলেন, ‘জিয়াউর রহমানকে ছোট করতেই এই রায় দেওয়া হয়েছে বলে আমরা মনে করি। জিয়াউর রহমান ও তার পরিবারকে হেও করতে সংসদেও আলোচনা করা হচ্ছে। এসময় বিষয়ের পরিপ্রেক্ষিতে আমাদের করণীয় কী হতে পারে তা নিয়ে আমরা আলোচনা করেছি। ’

বৈঠকে উপস্থিত আছেন স্থায়ী কমিটির সদস্য ড. আরএ গণি, ড. খন্দকার মোশাররফ হোসেন, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার মওদুদ আহমেদ, জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, শামসুল ইসলাম, সিনিয়র য্গ্মু-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, অ্যাডভোকেট ছানাউল্লাহ মিয়া, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।