ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খোন্দকার দেলোয়ারের মতো আমরাও আপোসহীন থাকবো: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০১১
খোন্দকার দেলোয়ারের মতো আমরাও আপোসহীন থাকবো:  মির্জা ফখরুল

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জিয়াউর রহমানের আদর্শের সৈনিক খোন্দকার দেলোয়ার হোসেন ছিলেন আপোসহীন। তিনি অত্যন্ত সাধাসিধে জীবনযাপন করতেন।

তার মতো আমরাও আপোসহীন থাকবো।

বুধবার বিকেল ৫টায় নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী শ্রমিকদল আয়োজিত প্রয়াত খোন্দকার দেলোয়ার হোসেন স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খোন্দকার দেলোয়ারের স্মৃতিচারণ করে তিনি আরও বলেন, আমরা এক মহান নেতাকে হারালাম। তিনি ছিলেন শ্রমিক ও সাধারণ মানুষের অকৃত্রিম বন্ধু। একজন আদর্শ রাজনীতিবিদ। তিনি দুর্দিনে বিএনপির হাল ধরেছিলেন।

এসময় তিনি বিএনপি ধ্বংসের চক্রান্ত প্রতিরোধে দেশবাসীকে এগিয়ে আসারও আহ্বান জানান।

জাতীয়তাবাদী শ্রমিক দল সভাপতি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, সংসদে জিয়াউর রহমানকে নিয়ে বাজে মন্তব্য করে বিএনপির দর্শন ও স্বতন্ত্র অস্তিত্ব ধ্বংস করার চক্রান্ত চলছে। খোন্দকার দেলোয়ার দীর্ঘদিন অসুস্থ থাকার পর সিঙ্গাপুরে মারা গেছেন। তিনি বেশ কয়েকটি জটিল রোগে ভুগছিলেন, আমরা তার বেহেশত কামনা করি।

নজরুল ইসলাম খানের সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক জাফরুল হাসান, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি মাওলানা আব্দুল মালেক, জিয়া ব্রিগেডের সভাপতি জাহিদ ইকবাল প্রমুখ।

পরে খোন্দকার দেলোয়ারের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ২০২৭ঘণ্টা, মার্চ ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।