ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশে বাসা খুঁজছেন মির্জা ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, মার্চ ২১, ২০১১

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের আশপাশে পছন্দমতো বাড়ি খুঁজছেন সাংগঠনিক দায়িত্ব পালনে নিয়োজিত বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি এখন উত্তরার ৪ নম্বর সেক্টরে ১৭ নম্বর রোডের ২৩ নম্বর বাড়ির দ্বিতীয় তলাটি ভাড়া নিয়ে সস্ত্রীক বসবাস করছেন।



উত্তরা থেকে দলীয় কর্মকা- পরিচালনা করতে প্রতিদিন তাকে নয়াপল্টন এলাকায় আসতে হয়। এতে তার পথেই অনেক সময় চলে যায়। এছাড়া তার স্ত্রী মতিঝিলের একটি ইন্স্যুরেন্স কোম্পানিতে কাজ করেন। তিনিও প্রতিদিন উত্তরা থেকে মতিঝিল যাওয়া-আসায় ভোগান্তিতে পড়েন।

এদিকে বিএনপি মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুর পর মির্জা ফখরুল ইসলাম আলমগীর বর্তমানে মহাসচিবের দায়িত্ব পালন করছেন। ফলে স্বাভাবিকভাবেই আগের চেয়ে দলীয় কাজে তার সময় বেশি দিতে হচ্ছে। এসব দিক বিবেচনা করে তিনি নয়াপল্টন-মতিঝিলের কাছাকাছি সুবিধামতো কোনো স্থানে বাড়ি ভাড়া নেওয়ার চেষ্টা চালাচ্ছেন।

এ বিষয়ে মির্জা ফখরুল বাংলানিউজকে বলেন, ‘খুব শিগগিরই বাসা পরিবর্তন করতে হবে। দেখতে হবে নয়াপল্টনের কাছাকাছি বাসা পাওয়া যায় কিনা। কারণ উত্তরা থেকে আমাদের দু’জনেরই আসা-যাওয়ায় সমস্যা হচ্ছে। বর্তমানে যানজটের যে অবস্থা তাতে উত্তরা থেকে আমার যেমন দলীয় কার্যক্রম চালানো কঠিন, তেমনি আমার স্ত্রীর মতিঝিলে যাওয়া-আসায়ও সমস্যা হয়। তাকে প্রতিদিন সকাল ৮টায় বাসা থেকে বের হতে হয়। ’

তিনি বলেন, ‘এজন্যই চিন্তা করছি বাসা বদল করার। ’  

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad