ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আমরা ক্ষমতায় আসার আগে দেশের মানুষ অন্ধকারে ছিলো: আইন প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মার্চ ২০, ২০১১
আমরা ক্ষমতায় আসার আগে দেশের মানুষ অন্ধকারে ছিলো: আইন প্রতিমন্ত্রী

ঢাকা: আইন বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আমরা ক্ষমতায় আসার আগে দেশের মানুষ অন্ধকারে ছিলো। দেশের স্বাধীনতার সঠিক ইতিহাস এতোদিন মানুষ জানতে পারেনি।

আওয়ামী লীগ সরকার আসার পর মানুষ সঠিক ইতিহাস জানতে পারছে।

রোববার সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধুর খুনিদের বিচার কার্যকর করেছি। যুদ্ধাপরাধীদের বিচারেও কোনো ছাড় দেওয়া হবে না। নতুন প্রজন্মকে পূর্ববর্তী সরকারগুলো সঠিক ইতিহাস জানতে দিতে চাননি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী জাদুশিল্পী পরিষদ আয়োজিত আলোচনা সভা ও জাদু সন্ধ্যার অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও শিল্পকলা একাডেমির মহাপরিচালক কামাল লোহানী। আওয়ামী জাদুশিল্পী পরিষদের সভাপতি এ এইচ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা সভার পর জাদুশিল্প প্রদর্শন করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৯ঘণ্টা, মার্চ ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad