bangla news

মহাজোটের ঐক্য নষ্ট হলে দেশের রাজনীতিতে মহাবিপর্যয় নেমে আসবে: এরশাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২০ ২:০৬:০১ এএম

তৃণমূল পর্যায়ে মহাজোটের প্রতি জাপা নেতাকর্মীদের ক্ষোভ আছে স্বীকার করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘মহজোটের ঐক্য নষ্ট হলে দেশের রাজনীতিতে মহাবিপর্যয় নেমে আসবে।

ঢাকা: তৃণমূল পর্যায়ে মহাজোটের প্রতি জাপা নেতাকর্মীদের ক্ষোভ আছে স্বীকার করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘মহজোটের ঐক্য নষ্ট হলে দেশের রাজনীতিতে মহাবিপর্যয় নেমে আসবে। তাই ঐক্য ধরে রাখতে জাতীয় পার্টির পক্ষ থেকে সব ধরনের উদ্যোগ নেওয়া হবে।’ এ লক্ষ্যে তৃণমূল নেতাকর্মীদের ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কের নিজ বাসভবনে তার ৮১তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রোববার পৌনে ১১টায় কেক কাটা শেষে সাংবাদিকদের এরশাদ এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে পল্লীবন্ধু ফাউন্ডেশন।

এরশাদ বলেন, ‘মহাজোট শক্তিশালী হোক এবং আগামী নির্বাচনে বিজয়ী হয়ে আবার ক্ষমতায় আসুক এটা আমরা চাই। কারণ আমরা জানি মহাজোট ব্যর্থ হলে দেশে মহাবিপর্যয় নেমে আসবে।’

মহাজোটের প্রতি তৃণমূল পর্যায়ের জাপা নেতাকর্মীদের ক্ষোভ আছে সাংবাদিকদের এমন কথার পরিপ্রেক্ষিতে এরশাদ বলেন, ‘বিষয়টি আমিও জানি। তারপরও তাদের উদ্দেশে আমি বলব, আপনারা ধৈর্য ধরুন। সময় হলে ভেবে চিন্তে সিদ্ধান্ত নেওয়া হবে। দেশের কল্যাণের স্বার্থে, দেশে রাজনৈতিক বিপর্যয় ঠেকাতে আমাদের আরো কিছুদিন মহাজোটে থাকতে এবং অপেক্ষা করতে হবে।’

জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাপা মহাসচিব রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ, কাজী ফিরোজ রশীদ, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী জিএম কাদের, দলের ভাইস চেয়ারম্যান ফয়সাল হোসেন চিশতী ও দলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

আওয়ামী লীগের পক্ষ থেকে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এরশাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, মার্চ ২০, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-20 02:06:01