bangla news

আলোচনার ভিত্তিতে সহযোগী সংগঠনগুলোর সম্মেলন: হানিফ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-১৯ ১২:৪১:৩৬ পিএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ‘দলের সহযোগী সংগঠনগুলোর সঙ্গে আলোচনার ভিত্তিতেই তাদের সম্মেলনের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ‘দলের সহযোগী সংগঠনগুলোর সঙ্গে আলোচনার ভিত্তিতেই তাদের সম্মেলনের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

শনিবার দলের সহযোগী সংগঠনগুলোর সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

সন্ধ্যা সোয়া ৭টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী আইনজীবী পরিষদ, তাঁতী লীগ এবং যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বৈঠকে অংশ নেন।

বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নূহ আলম লেনিন, আইন বিষয়ক সম্পাদক আব্দুল মতিন খসরু ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু।

খুলনার তেরখাদায় শনিবার এক ছাত্রলীগ নেতা নিহত হওয়ার ঘটনার বিষয়ে হানিফ বলেন, ‘এটা কোনো রাজনৈতিক বিষয় ছিল না। স্থানীয় ইউপি নির্বাচনে বিরোধের কারণে এই ঘটনা ঘটেছে। যারা ইউপি নির্বাচন চায় না তারাই এই ঘটনা ঘটিয়েছে।’

এ সময় তিনি ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগের ১০ দিনের কর্মসূচি ঘোষণা করেন।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী ওইদিন সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

কর্মসূচির অংশ হিসেবে রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন। সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা নিবেদন করবে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ।   

২৭ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে আলোচনা সভা। এতে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-19 12:41:36