bangla news
জামায়াতের তিন শীর্ষ নেতার সঙ্গে বৈঠক

সৌদি আরব থেকে ফিরে আন্দোলন কর্মসূচি দিতে পারেন খালেদা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-১৯ ১১:২৬:৪৬ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করলেন জামায়াতের তিন শীর্ষ নেতা। এরা হলেন- জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ, ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম ও সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাক।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করলেন জামায়াতের তিন শীর্ষ নেতা।

এরা হলেন- জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ, ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম ও সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাক।

শনিবার সন্ধ্যা সোয়া আটটায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে যান তারা। সেখানে প্রায় পৌনে এক ঘণ্টা তাদের মধ্যে বৈঠক হয়।
 
পরে এটিএম আজহার বাংলানিউজকে বলেন, ‘ম্যাডাম (খালেদা জিয়া) সৌদি আরব যাচ্ছেন। তাই তার সঙ্গে দেখা করেছি। তার সঙ্গে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও ড. মুহাম্মদ ইউনূস ইস্যুসহ সমসাময়িক বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেছেন- দেশ যেভাবে চলছে সেভাবে চলতে দেওয়া যায় না। জনগণ ও দেশের স্বার্থে অবশ্যই সকল অনিয়ম আর অত্যাচারের প্রতিবাদ জানাতে হবে।’

খালেদা জিয়া সৌদি আবর থেকে ফিরে সরকারের অত্যাচার, নীপিড়ন, জুলুম, নির্যাতনের বিরুদ্ধে আন্দোলন কর্মসূচি দিতে পারেন বলেও মন্তব্য করেন এই জামায়াত নেতা।

ব্যারিস্টার আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, ‘এটা কোন অফিসিয়াল বৈঠক নয়। তবে সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। আমরা দেশের সার্বিক বিষয় নিয়ে কথা বলেছি।’

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-19 11:26:46