ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সংযোগী সংগঠনগুলোর সঙ্গে আলোচনার ভিত্তিতে সম্মেলনের সিদ্ধান্ত: হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১১
সংযোগী সংগঠনগুলোর সঙ্গে আলোচনার ভিত্তিতে সম্মেলনের সিদ্ধান্ত: হানিফ

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, দলের সহযোগী সংগঠনগুলোর সঙ্গে আলোচনা ভিত্তিতে এসব সংগঠনের সম্মেলনের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

শনিবার দলের বিভিন্ন সহযোগী সংগঠনের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

সন্ধ্যা সোয়া ৭টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

খুলনার তেরখাদায় শনিবার এক ছাত্রলীগ নেতা নিহত হওয়ার ঘটনার বিষয়ে তিনি জানান, এটা কোনো রাজনৈতিক বিষয় ছিলনা। স্থানীয় ইউপি নির্বাচনে বিরোধের কারণে এই ঘটনা ঘটেছে। যারা ইউপি নির্বাচন চায় না তারাই এই ঘটনা ঘটিয়েছে।

এসময় তিনি ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগের ১০দিনের কর্মসূচী ঘোষণা করেন।

ঘোষিত কর্মসূচী অনুযায়ী ওইদিন সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।  

এরপর রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন। সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ।    

২৭ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, আওয়ামী সেচ্ছাসেবক লীগ, আওয়ামী আইনজীবী পরিষদ, তাঁতী লীগ এবং যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বৈঠকে অংশ নেন।

বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নূহ আলম লেনিন, আইন বিষয়ক সম্পাদক আব্দুল মতিন খসরু এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।