bangla news

সহযোগী সংগঠনগুলোর সঙ্গে শনিবার আ’লীগ নেতাদের বৈঠক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-১৮ ১১:১৩:৪৩ এএম

ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোকে গতিশীল করতে এবং কর্মকাণ্ডের খোঁজখবর নিতে এসব সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সঙ্গে শনিবার বৈঠক করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোকে গতিশীল করতে এবং কর্মকাণ্ডের খোঁজখবর নিতে এসব সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সঙ্গে শনিবার বৈঠক করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে সংগঠনগুলোর বর্তমান সাংগঠনিক অবস্থার খোঁজখবর নেওয়ার পাশাপাশি সংগঠনগুলোর সন্মেলনের বিষয় নিয়েও আলোচনা হবে। সংগঠনগুলোর দ্রুত সন্মেলন করার তাগিদ দেওয়া হবে বলে জানা গেছে।

বর্তমানে আওয়ামী লীগের সহযোগী সংগঠন সাতটি। এগুলো হলো মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, আওয়ামী সেচ্ছাসেবক লীগ, আওয়ামী আইনজীবী পরিষদ, তাঁতী লীগ এবং যুব মহিলা লীগ।

বৈঠক প্রসঙ্গে জানতে চাওয়া হলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বাংলানিউজকে বলেন, সহযোগী সংগঠনগুলোর সাংগঠনিক অবস্থার খোঁজখবর নিতে এবং স্বাধীনতা দিবসের কর্মসূচি নিয়ে কথা বলার জন্য তাদের নিয়ে বসা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-18 11:13:43