bangla news

খোন্দকার দেলোয়ারের পরিবারকে সমবেদনা জানালেন এরশাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-১৭ ২:৫২:২৩ পিএম

বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ারের পরিবারকে সমবেদনা জানাতে গেলেন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

ঢাকা : বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ারের পরিবারকে সমবেদনা জানাতে গেলেন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। বৃহস্পতিবার রাত ১০টা ৫০ মিনিটে তিনি খোন্দকার দেলোয়ারের ১০৩ নম্বর আরমানিটোলার বাসভবনে যান। এসময় তার সঙ্গে দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদারসহ জাতীয় পার্টির অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

খোন্দকার দেলোয়ারের বাসভবনে অবস্থানকালে সাবেক রাষ্ট্রপতি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তার সহধর্মিণী সায়রা হোসেন ও তাঁর শোক সন্তপ্ত পরিবারকে সান্তনা দেন এবং তাদের প্রতি গভীর সমবেদনা জানান। মরহুম দেলোয়ারের ছেলে-মেয়ে ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।  
জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ খোন্দকার দেলোয়ারের রাজনেতিক প্রজ্ঞা, দূরদর্শীতা ও মেধার ভূয়সী প্রশংসা করে বলেন, খোন্দকার দেলোয়ার আমাদের মাঝ থেকে চলে গেছেন। এতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের বিরাট ক্ষতি হয়েছে। এই ক্ষতি অপূরণীয়। তিনি বলেন, খোন্দকার দেলোয়ারের পরিবার যাতে এই শোক কাটিয়ে উঠতে পারে আমি ও আমার দলের পক্ষ থেকে এই কামনা রইলো।

উল্লেখ্য, খন্দকার দেলোয়ার দীর্ঘদিন অসুস্থ থাকার পর চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেন। সিঙ্গাপুর থেকে বিমানযোগে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় তাঁকে ঢাকায় নিয়ে আসা হয়। হযরত শাহজালাল বিমান বন্দর থেকে তার মরদেহ সরাসরি নয়াপল্টনস্থ বিএনপি কার্যালয়ে নিয়ে আসা হয়। এখানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ দলের সর্বস্তরের নেতা-কর্মীরা তাকে শেষ শ্রদ্ধা জানান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মরদেহ আরমানিটোলার বাসভবনে নিয়ে যাওয়া হয়। বাড়ির পাশে আরমানিটোলা মাঠে এশার নামাজের পর তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের প্রবাসী সন্তান-সন্ততি ও নিকটজনেরা যাতে শেষবারের মতো তাঁকে একবার দেখতে পারে সেজন্যে বৃহস্পতিবার রাতে তার লাশ বারডেম হাসপাতালের হিমাগারে রাখা হবে। মানিকগঞ্জে গ্রামের বাড়িতে  মরহুমের পারিবারিক কবরস্থানে শুক্রবার তাকে দাফন করা হবে।

বাংলাদেশ স্থানীয় সময় : ০০৪১ ঘন্টা , ১৮ মার্চ , ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-17 14:52:23