bangla news

খালেদা জিয়ার কুরুচিপূর্ণ বক্তব্যের জবাব দেবে জনগণ: নাসিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-১৭ ৭:৫৩:২৫ এএম

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক স্বরাষ্টমন্ত্রী  মোহাম্মদ নাসিম বলেছেন, আমরা আশা করেছিলাম বিএনপি সংসদে গিয়ে নান ইস্যুতে গঠনমূলক সমালোচনা করবেন।

ঢাকা: আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক স্বরাষ্টমন্ত্রী  মোহাম্মদ নাসিম বলেছেন, আমরা আশা করেছিলাম বিএনপি সংসদে গিয়ে নান ইস্যুতে গঠনমূলক সমালোচনা করবেন। কিন্তু তা না করে বিক্ষিপ্তভাবে কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে তারা সংসদকে অশান্ত করে তুলেছেন। খালেদা জিয়া ও তার দলের এমপিদের এ ধরণের বক্তব্যের জবাব দেবে বাংলার জনগণ।  

বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ আয়োজিত র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

নাসিম আরও বলেন, তারা সংসদ ও গণতন্ত্র নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। বিরোধীদলের এক এমপি সংসদে বলেছেন খালেদা জিয়া ও জিয়াউর রহমানের নামে কোনো ধরনের কুরুচিপূর্ণ কথা বললে জিভ কেটে নেওয়া হবে। এ ধরনের বক্তব্য রাস্তার মাস্তানও দেয়না।  কোনো সভ্য দেশের নাগরিক এ কথা মানায় না। খালেদা জিয়া, আপনি আপনার দলকে সংযত করুন।

খালেদা জিয়াকে উদ্দেশে তিনি আরও বলেন, আপনি বলেছেন অঘটন ঘটতে পারে। আপনি বলুন কি ঘটনা ঘটতে পারে। আপনি কি আবারও ১৫ আগস্ট, ২১ আগস্টের জন্ম দিতে চান। বাংলার মানুষ আপনার যেকোনো চক্রান্ত রুখে দেবে।

সংগঠনটির সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বঙ্গবন্ধু সাংস্কৃতিক মঞ্চের চেয়ারম্যান নিয়াজ মাহমুদ, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি সালাউদ্দীন মগু, মুক্তিযোদ্ধা লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী প্রমুখ।

এর আগে মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরে র‌্যালিটি বঙ্গবন্ধু এভিনিউ-জিপিও হয়ে শিখা অর্নিবাণে গিয়ে শেষ হয়।   

বাংলাদেশ সময়: ১৭৪০ঘণ্টা, মার্চ ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-17 07:53:25