ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি মহাসচিবের মৃত্যুতে আ’লীগের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১১
বিএনপি মহাসচিবের মৃত্যুতে আ’লীগের শোক

ঢাকা: বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

বুধবার বিকেলে এক বিবৃতিতে তিনি এ শোক জানান।



বিবৃতিতে সৈয়দ আশরাফ বলেন, ‘খোন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুতে বাংলাদেশের জনগণ সংসদীয় গণতান্ত্রিক রাজনীতির নিবেদিত প্রাণ একজন অনন্য দেশপ্রেমিক রাজনীতিককে হারালো। ’

বিবৃতিতে তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ীসহ সকলের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি মাহবুব-উল-আলম হানিফ বিএনপি মহাসচিবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তিনি বাংলানিউজকে দেয়া এক প্রতিক্রিয়ায় বলেন, খোন্দকার দেলোয়ার হোসেনের সঙ্গে আমাদের রাজনৈতিক মত পার্থক্য থাকলেও সামাজিকভাবে সুসম্পর্ক ছিলো। দেশের গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে তিনি গুরুত্বপূর্ণ ভ’মিকা রেখেছিলেন। বিশেষ করে ১/১১ এর পর খালেদা জিয়া যখন বন্দি ছিলেন তখন খোন্দকার দেলোয়ার বিএনপি’র হাল ধরে নেতৃত্ব দিয়েছিলেন যার ফলে দলটি সংকট কাটিয়ে উঠতে পেরেছিল।

খন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুতে আমি তার পরিবার ও সহকর্মীদের প্রতি সমবেদনা জানাই। তারা শোক কাটিয়ে উঠতে পারবেন এই কামনা করি।    

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।