ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সংসদে বিরোধী দলের নেতার অভিযোগের জবাব দিতে সরকার প্রস্তুত: বাণিজ্যমন্ত্রী

জাহিদুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১১
সংসদে বিরোধী দলের নেতার অভিযোগের জবাব দিতে সরকার প্রস্তুত: বাণিজ্যমন্ত্রী

ঢাকা: সংসদে বিরোধীদলের যোগদানকে স্বাগত জানিয়ে বাণিজ্যমন্ত্রী ফারুক খান বলেছেন, সরকারের কর্মকাণ্ডের ব্যাপারে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রীর যে সব অভিযোগ করেছেন তার সঠিক জবাব দিতে সরকার প্রস্তুত রয়েছে।

বিরোধী দল যোগ দেওয়ায় জাতীয় সংসদ প্রাণবন্ত হয়েছে উল্লেখ করে তিনি আশা করেন, কোনো তুচ্ছ ইস্যুতে অতীতের মতো সংসদ বর্জন করবে না বিরোধী দল।



বুধবার দুপুরে সাভারে, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) বার্ষিক অনুশীলন ক্যাম্পে যোগ দিতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, আন্তজার্তিক বাজারে দ্রব্যমূল্য বেড়ে যাওয়ায় দেশেও বেড়েছে। তবে তা এখনো বিশ্ব বাজারের চাইতে কম বলে দাবি করে তিনি বলেন, নিত্যপণ্যমূল্য সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে রাখতে সরকার সচেষ্ট রয়েছে।

তিনি বিএনসিসির ক্যাডেটদের মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

বিএনসিসির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল জিএম কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনসিসির পরিচালক প্রশিক্ষণ লেফটেনেন্ট কর্ণেল আব্দুল মোনায়েম, রমনা রেজিমেন্ট কমান্ডার মেজর আফতাব উদ্দিন।

পরে মনোজ্ঞ ডিসপ্লে ও শারীরিক কসরত পরিবেশন করেন ক্যাডেটরা।

দেশের বিভিন্ন শিা প্রতিষ্ঠানের ৫ শতাধিক শিক্ষার্থী অংশনেন ১২ দিন ব্যাপী এ প্রশিণ শিবিরে ।

বাংলাদেশ সময়: ১৩১৭ঘণ্টা, মার্চ ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।