ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সংসদীয় কমিটিতে জাপার প্রতিনিধি: ক্ষুব্ধ হলেও রাজি এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১০
সংসদীয় কমিটিতে জাপার প্রতিনিধি: ক্ষুব্ধ হলেও রাজি এরশাদ

ঢাকা: সর্বদলীয় সংসদীয় কমিটিতে জাতীয় পার্টির প্রতিনিধি অন্তর্ভুক্তি নিয়ে দলের চেয়ারম্যান হোসাইন মুহম্মদ এরশাদের কিছুটা ক্ষোভ থাকলেও অমত নেই।

এরশাদ কিংবা জাতীয় পার্টির সঙ্গে কোনো আলোচনা ছাড়াই কমিটিতে দলটির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদকে অন্তর্ভুক্ত করে মহাজোটের নিয়ন্ত্রকরা।



যদিও বুধবার বিকালে বনানীর চেয়ারম্যানের কার্যালয়ে দলটির প্রেসিডিয়াম সদস্যদের সভায় আনিসুল ইসলাম মাহমুদের নামই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে জাতীয় পার্টি।

তবে আলোচনা ছাড়াই তাকে সংসদীয় কমিটিতে অন্তর্ভুক্ত করা নিয়ে সভায় কিছুটা উত্তেজনার তৈরি হয়।

সভাকক্ষের বাইরে অপেক্ষমাণ সাংবাদিকরা এ সময় অন্য সদস্যের মতো এরশাদের ক্ষুব্ধ কণ্ঠস্বরও শুনতে পান। মহাজোটের শরিক দল হিসেবে আওয়ামী লীগের কাছে গুরুত্ব না পাওয়ার কথা বলেন ক্ষুব্ধ এরশাদ।

সভা শেষে পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের বলেন, ‘এটি ছিল আমাদের একটি জরুরি সভা। সংসদীয় কমিটিতে আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা ছাড়াও দলকে আরও শক্তিশালী ও গতিশীল করার বিষয় সভায় আলোচনা হয়েছে। ’

তিনি জানান, ৫৬টি সাংগঠনিক জেলার কাউন্সিল এরই মধ্যে শেষ হয়েছে। বাকিগুলোর ব্যাপারে প্রেসিডিয়াম সদস্যদের দায়িত্ব দেওয়া হয়েছে।

তবে সভায় উত্তেজনা তৈরি হওয়ার বিষয়টি অস্বীকার করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।