ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

`মেয়াদ শেষ হওয়ার এক দিন আগেও ক্ষমতা ছাড়বে না মহজোট`

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১১
`মেয়াদ শেষ হওয়ার এক দিন আগেও ক্ষমতা ছাড়বে না মহজোট`

ঢাকা: মেয়াদ শেষ হওয়া এক দিন আগেও ক্ষমতা না ছাড়ার কথা বলেছেন মহাজোট সরকারের মন্ত্রী ও ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

বিরোধী দল বিএনপির মধ্যবর্তী নির্বাচন দাবির পরিপ্রেক্ষিতে এ কথা বলেন তিনি।



তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ১৯৯৬ এবং ২০০৮ সালে আপনারা এক দিন আগেও ক্ষমতা ছাড়েননি। যে দৃষ্টান্ত আপনারা নিজেরা স্থাপন করেননি তা অন্যদের কাছ থেকে আশা করেন কীভাবে?

রোববার রাজধানীর মিরপুরে সৈয়দ নজরুল ইসলাম কনভেনশন সেন্টারের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফ আরও বলেন, মধ্যবর্তী নির্বাচন আপনারা চাইতে পারেন। এটা চাওয়ার গণতান্ত্রিক অধিকার আপনাদের আছে। কিন্তু সেটি বাইরের কোনও অনুষ্ঠানে হুঙ্কার দিয়ে নয়। সংসদে এসে বলুন। বাইরে বললে জনগণ তা গ্রহণ করবে না।

এ সময় তিনি বিএনপি নেতাদের সমালোচনা করে বলেন, ১৯৯৬ সালের নির্বাচনে ষড়যন্ত্র করে জিততে পারেননি। এমনকি ২০০৮ সালেও ইয়াজউদ্দিনের মতো আজ্ঞাবহ লোককে বসিয়ে এবং দেড় কোটি ভুয়া ভোটার অন্তর্ভুক্ত করে নির্বাচনে জয়লাভ করতে চেয়েছিলেন। কিন্তু তা পারেননি। আপনারা যা পেরেছেন তা হলো শেখ মুজিবুর রহমানকে হত্যা করতে।

ঢাকা সিটি কর্পোরেশনের ৯নং ওয়াডের কমিশনার আবুল হোসেন কোম্পানির সভাপতিত্বে অুনষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সাংসদ আসলামুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।