ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বরাষ্ট্রমন্ত্রীর কথার সঙ্গে বাস্তবে মিল নেই: এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১১
স্বরাষ্ট্রমন্ত্রীর কথার সঙ্গে বাস্তবে মিল নেই: এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রীর কথার সঙ্গে বাস্তবে মিল নেই। দেশের আইন-শৃংলা পরিস্থিতি ভয়ানক অবস্থার দিকে যাচ্ছে।

সংবাদপত্র খুললেই দেখা যায় গলাকেটে হত্যার খবর।

তিনি বলেন, ‘একের পর এক মায়ের বুক খালি হচ্ছে। কিন্তু থানা পুলিশ কিছুই করছে না। মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছে।

মহাজোটের শরিক হিসেবে সরকারকে এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন তিনি।

নিহত স্কুল ছাত্রী টুম্পাদের সেগুণবাগিচার আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের গ্রীণকটেজ বাসভবনে বাবা আমানত উল্লাহ, মা খায়রুন নাহারকে সান্তনা দিতে গিয়ে এরশাদ এ কথা বলেন।

টুম্পা হত্যার ঘটনাটিকে চাঞ্চল্যকর হত্যা মামলা হিসাবে অন্তুর্ভুক্ত করার জন্য সরকারের দায়িত্বশীল ব্যক্তিদের প্রতি অনুরোধ জানান এরশাদ।  

নিহত টুম্পার বাবা-মা থানা পুলিশের কাছে সঠিক বিচার না পাওয়ার আশঙ্কা করে জাতীয় পার্টির চেয়ারম্যানকে এ হত্যা মামলাটি থানা থেকে গোয়েন্দা বিভাগে স্থানান্তরের অনুরোধ জানান।

এরশাদ স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে এ বিষয় নিয়ে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানাবেন বলে টুম্পার বাবা-মাকে আশ্বস্ত করেন।

গত ১৪ ফেব্রুয়ারি রাতে টুম্পাকে অপহরণের পর হত্যা করা হয় সিদ্ধিরগঞ্জ ডিএনডি বেড়িবাঁধ এলাকায়। একইভাবে টুম্পার বড় ভাই বাবলাকেও ৩ মাস আগে অপহরণ করে হত্যার পর তার লাশ নরসিংদী এলাকার একটি ডোবায় ফেলে রাখা হয়।

এ ব্যাপারে শাহবাগ থানায় হত্যা মামলা করা হলেও পুলিশ এখনো প্রধান আসামিদের গ্রেপ্তার করতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad