ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপি মহাসচিবের নিন্দা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১১
বিএনপি মহাসচিবের নিন্দা

ঢাকা: হবিগঞ্জ জেলা বিএনপি‘র নেতা সাবেক জেলা যুবদলের সাধারণ সম্পাদক লাখাই উপজেলা যুবদলের সভাপতি এবং লাখাই উপজেলা ভাইস চেয়ারম্যান এস আর তালুকদার শাহনুর-এর ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেন।

এক বিবৃতিতে তিনি বলেন, গত ১১ ফেব্র“য়ারি স্থানীয় বামৈ বাজারে আওয়ামী সন্ত্রাসীরা এলোপাতারিভাবে কুপিয়ে তাকে মারাত্মক জখম করে এবং মৃত নিশ্চিত ভেবে ফেলে রেখে যায়।

পরে স্থানীয় জনগণসহ বিএনপি নেতা-কর্মীরা স্থানীয় বামৈ হাসপাতালে নিলে তার অবস্থার অবনতি হয় পরে হবিগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীতে ডাক্তারের পরামর্শক্রমে তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিএনপি মহাসচিব এই ঘটনার জন্য দায়ী সন্ত্রাসীদেরকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে শনিবার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন লাখাই উপজেলা ভাইস চেয়ারম্যান এস আর তালুকদার শাহনুরকে দেখতে যান বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি তার চিকিৎসার খোঁজ খবর নেন।

বাংলাদেশ সময় ২২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।