bangla news

সাবেক এমপি আমান উল্লাহ চৌধুরীর দাফন সম্পন্ন

340 |
আপডেট: ২০১৪-০৬-০৯ ৭:২৭:০০ এএম
আমানউল্লাহ চৌধুরী

আমানউল্লাহ চৌধুরী

ময়মনসিংহ-১১ (ভালুকা) আসন থেকে ৩ বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আমানউল্লাহ চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।

ময়মনসিংহ : ময়মনসিংহ-১১ (ভালুকা) আসন থেকে ৩ বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আমানউল্লাহ চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার বাদ জোহর ভালুকা ডিগ্রি কলেজ মাঠে জানাজা শেষে ভালুকা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে বাবা-মা’র পাশে দাফন করা হয়।

আলহাজ্ব আমানউল্লাহ চৌধুরীর নামাজে জানাজায় বিএনপির চেয়ারপারর্সনের উপদেষ্টা ডা. এজেডএম জাহিদ হোসেন, সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী একেএম মোশারফ হোসেন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, গফরগাঁও উপজেলা বিএনপির সভাপতি এবি সিদ্দিকুর রহমান, ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের মহাসচিব মোহাম্মদ মোর্শেদ আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

গত শনিবার মধ্যরাতে আলহাজ্ব আমানউল্লাহ চৌধুরী ঢাকার স্কয়ার হাসপাতালে ৭৯ বছর বয়সে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। 

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুন ০৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-06-09 07:27:00