ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিনিয়র নেতাদের সঙ্গে খালেদার বৈঠক: সংগঠন নিয়ে আলোচনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১
সিনিয়র নেতাদের সঙ্গে খালেদার বৈঠক: সংগঠন নিয়ে আলোচনা

ঢাকা: বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলোর সাংগঠনিক পরিস্থিতি নিয়ে সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করলেন চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার রাত নয়টা থেকে এগারোটা পর্যন্ত গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।



বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বেগম সারোয়ারী রহমান, ভাইস-চেয়ারম্যান সাদেক হোসেন খোকা, সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠক প্রসঙ্গে নজরুল ইসলাম খান বাংলানিউজকে বলেন, ‘সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এটা কোনো ফরমাল আলোচনা ছিলো না। আমরা কয়েকজন উপস্থিত ছিলাম। ’

এদিকে দলের অন্য একটি সূত্র জানায়, ঢাকা মহানগর কমিটিসহ অভ্যন্তরীণ সমস্যায় জর্জরিত ছাত্রদল, যুবদল ও মহিলা দলের এবং কয়েকটি জেলার সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়।

আগামী দিনগুলোতে সরকারবিরোধী অন্দোলন সফল করার জন্য দেশের মূল কেন্দ্র রাজধানী ঢাকা মহানগরীর কমিটি গঠনের বিষয়ে আজ গুরুত্বপূর্ণ আলোচনা হয়। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি এবং পারস্পরিক দ্বন্দ্ব মিটিয়ে ফেলতে আলোচনায় উপস্থিত নেতাদের নির্দেশ দিয়েছেন খালেদা জিয়া।

বৈঠকে বিএনপি চেয়ারপরসন ঢাকা মহানগর বিএনপির কমিটি করার জন্য ওয়ার্ড ও থানা পর্যায় থেকে গণতান্ত্রিক উপায়ে ঢাকা মহানগর কমিটি গঠনের কথাও বলেন।

খালেদা জিয়া দলের কিছুৃ সহযোগী সংগঠনের নেতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, ঢাকা মহানগর কমিটিতে এমন নেতাদের নির্বাচিত করতে হবে যারা দেশ এবং সংগঠনকে ভালোবাসবে।

সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলানিউজকে বলেন, ‘বৈঠকটি ছিলো দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে আলোচনা হয়েছে শুধু সাংগঠনিক বিষয় নিয়ে। ’
 
বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।