ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কারান্তরীণ নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতির বাসায় টুকু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, মে ৪, ২০১৪
কারান্তরীণ নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতির বাসায় টুকু

ময়মনসিংহ: কারান্তরীণ কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি শাহাবুল আলমের বাসায় গিয়ে তার পরিবারকে সহমর্মিতা জানালেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু।

শনিবার রাত ৯ টার দিকে তিনি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার গো-হাটা রোডস্থ এ বাসায় যান।

এ সময় টুকু কারান্তরীণ বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি শাহাবুল আলমের মা ফজিলা খাতুন ও বড় ভাই স্থানীয় পৌর বিএনপি’র নেতা ডা. শাহ মোহাম্মদ মাহাবুল আলমকে সাহস যোগানোর পাশাপাশি সহমর্মিতা জানান।

এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তজার্তিক বিষয়ক সম্পাদক করিম সরকার, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি শামীম আজাদ, নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদল সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সহ-সভাপতি মাহমুদুল্লাহ রতন, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক, ইমরান প্রধান ও সাংগঠনিক সম্পাদক মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানায়, বর্তমান সরকারের সময়ে দলের জন্য আন্দোলন-সংগ্রামে ভাংচুর ও অগ্নি-সংযোগের ঘটনায় নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি শাহাবুল আলমের বিরুদ্ধে এশাধিক মামলা রয়েছে। বর্তমানে তিনি ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে বন্দী রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৫২৮ ঘণ্টা, মে ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।