ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা ১২ ফেব্রুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১১

ঢাকা: আগামী ১২ ফ্রেরুয়ারি শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আহ্বান করা হয়েছে। বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।



আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন। সভায় দেশের সাম্প্রতিক রাজনৈতিক, অর্থনৈতিক পরিস্থিতিসহ সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হবে বলে সূত্র জানিয়েছে।

এ সভায় সম্প্রতি অনুষ্ঠিত পৌরসভা ও উপনির্বাচন বিষয়টিও গুরুত্ব পাবে আলোচনায়। এই নির্বাচনের ফলাফল ও আওয়ামী লীগের অবস্থানও মূল্যায়ন করা হবে।

নির্বাচন পরবর্তী করণীয় ও কর্মসূচিও এ সভায় নির্ধারিত হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল সদস্যকে এ সভায় যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

এদিকে আগামী ৬ ফেব্র“য়ারি রোববার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের সভা। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডিস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি এবং অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আলোচনা হবে।

এ সভায় সংশিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য কেন্দ্রীয় ১৪-দলের সমন্বয়ক, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী সকলকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩৬, ফেব্রুয়ারি ৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।