ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হরতালে সমমনা ৮ দলের সমর্থন

বাধা দিলে নতুন কর্মসূচি: প্রধান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১১
বাধা দিলে নতুন কর্মসূচি: প্রধান

ঢাকা: বিএনপির ডাকা ৭ ফেব্রুয়ারির সকাল-সন্ধ্যা হরতালে পূর্ণ সমর্থন জানিয়েছে সমমনা আটটি রাজনৈতিক দল। বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করে তারা এ সমর্থন জানান।



বৈঠক শেষে জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান বাংলানিউজকে বলেন, ‘আমরা বিএনপির ডাকা হরতালকে পূর্ণ সমর্থন জানিয়েছি। হরতালে আমাদের সমমনা দলগুলোর সবাই মাঠে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছি। ’
 
তিনি বলেন, ‘সরকার যদি আমাদের এই গণতান্ত্রিক আন্দোলনে বাধার সৃষ্টি করে আর তাতে কোনও অনাকাক্সিক্ষত ঘটনা ঘটে সেজন্য সরকারই দায়ী থাকবে। সেই সঙ্গে এর বিরুদ্ধে জোড়ালো ও প্রতিবাদমুখর কর্মসূচিও ঘোষণা করা হবে। ’  

বৈঠকে জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ছাড়াও সেক্রেটাারি খন্দকার লুৎফর রহমান, এনডিপির খন্দকার গোলাম মোর্তুজা, এনপিপির শেখ শওকত হোসেন নীলু, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান ও হামদুল্লাহ আল মেহেদী, বাংলাদেশ ন্যাপের জেবেল রহমান গানি, গোলাম মোস্তফা ভূইয়া, মুসলিম লীগের কামরুজ্জামান খসরু, ন্যাপ ভাসানির শেখ আনোয়ারুল হক, ইসলামিক পার্টির অ্যাডভোকেট আবদুল মোবিন ও খেলাফত মজলিসের অধ্যাপক আহমেদ আবদুল কাদেরসহ সমমনা দলগুলোর সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।