ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ড্যাবের মানববন্ধন

খালেদা জিয়ার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারে দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১১
খালেদা জিয়ার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারে দাবি

ঢাকা: আড়িয়াল বিলে বিমানবন্দর নির্মাণ নিয়ে শ্রীনগরের সহিংস ঘটনা রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহারের জন্য খালেদার জিয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে অভিযোগ করেছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

বৃহম্পতিবার দুপুরে জাতীয় প্রেস কাবের সামনে খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারে দাবিতে আয়োজিত মানববন্ধনে ড্যাব নেতারা এ অভিযোগ করেন।



মানববন্ধনে ড্যাব সভাপতি ডা. একেএম আজিজুল হক বলেন, ‘সৃষ্ট ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্যই সরকারের নিদের্শে এই মামলা করা হয়েছে। ’

মানুষের মৌলিক চাহিদ পূরণ ও বেকারত্ব দূর না করে সরকার বিমানবন্দর করছে উল্লেখ্য করে তিনি বলেন, ‘সরকার স্বৈরশাসনের দিকে চলে যাচ্ছে। কিন্তু বাংলাদেশের মানুষ এটা সহ্য করবে না। অতীতে এর অনেক উদাহরণ রয়েছে। ’

তিনি স্বৈশাসনের মনোভাব থেকে বের হয়ে আসতে আহ্বান জানান।  

মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব গাজী আব্দুল হক, ড্যাবের মহাসচিব এজেডএম জাহিদ হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য এমএ মান্নান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ফ্রেব্রুয়ারি ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।