ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

কামারুজ্জামান ও কাদের মোল্লার ছেলে-জামাতাসহ ৭ জন ২ দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০১০

ঢাকা: আদালত প্রাঙ্গণে বিশৃঙ্খলা সৃষ্টি করে বিচার কাজে বাধা দেওয়ার অভিযোগে জামায়াত নেতা কামারুজ্জামান ও কাদের মোল্লার ছেলে ও জামাতাসহ ৭ জনকে ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে মহাগনর হাকিম এজিএম আল মাসুদ তাদের প্রত্যেকের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।



বুধবার আদালতে জামায়াত নেতা কামারুজ্জামান ও কাদের মোল্লার রিমান্ড শুনানিকালে বিশৃঙ্খলা সৃষ্টি করে বিচার কাজে বাধা দেওয়ার অভিযোগে কামারুজ্জামান ও কাদের মোল্লার ছেলে-জামাতাদের গ্রেপ্তার করা হয়। একই অভিাযোগে ওইদিনই বিকেলে গ্রেপ্তার করা হয় তিন জামায়াত কর্মীকে।

বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) আবু হায়দার মো. আশরাফুজ্জামান তাদের ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন-কামারুজ্জামানের ছেলে হাসান ইমাম, কাদের মোল্লার ছেলে হাসান জামিল, দুই জামাতা জহিরুল ইসলাম ও মহিবুল্লাহ, জামায়াত কর্মী মাশফুর রহমান জিতু, মুশফিকুর রহমান ও নুরুল হক।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa