ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জে লাঙ্গলের জন্য ভোট ভিক্ষা চাইলেন এরশাদ

মোঃ জিয়া উদ্দিন দুলাল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১১
হবিগঞ্জে লাঙ্গলের জন্য ভোট ভিক্ষা চাইলেন এরশাদ

হবিগঞ্জ: হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের উপ-নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী এম এ মুনিম চৌধুরী বাবুর দলীয় প্রতীক লাঙ্গলের জন্য ভোট ভিক্ষা চেয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি রোববার বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জ-শেরপুর সড়কের শুভেচ্ছা কমিউনিটি সেন্টারের সামনে জাপার প্রার্থী মুনিম চৌধুরী বাবুর সমর্থনে পথসভায় ভোটারদের কাছে এ আকুতি জানান।



পথসভায় এরশাদ বলেন, ‘গত সংসদ নির্বাচনে হবিগঞ্জ থেকে নির্বাচন করতে চেয়েছিলাম। মহাজোটের কারণে তা সম্ভব হয়নি। ’

তিনি বলেন, ‘হবিগঞ্জের সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমি মনে করি, হবিগঞ্জ আমার দ্বিতীয় বাড়ি। আপনারা একবারের জন্য আমার ছেলে সমতুল্য, সিলেট বিভাগের কৃতী সন্তান এম এ মুনিম চৌধুরী বাবুকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। ’

এরশাদ বলেন, ‘আমি আপনাদের কাছে শেষবারের মতো ভোট ভিক্ষা চাইছি। আমাকে খালি হাতে ফেরাবেন না। ’

তিনি আরও বলেন, ‘জাপা মতায় গেলে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে থাকবে। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতিরও উন্নতি হবে। ’

বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ জাপা সভাপতি ডা. শাহ আবুল খয়ের। উপজেলা জাপা সেক্রেটারি মাহমুদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন জাপা মহাসচিব রুহুল আমীন হাওলাদার।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগের সমন্বয়কারী আলহাজ আতিকুর রহমান আতিক, জেলা জাপার সেক্রেটারি শংকর পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।