ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাগুরা পৌর নির্বাচনে ১৮ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

রূপক আইচ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১১

মাগুরা: মাগুরা পৌর নির্বাচনে ৩১ ভোটকেন্দ্রের মধ্যে ১৮টিকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

কেন্দ্রগুলো হলো- মাগুরা টেক্সটাইল মিল ভোটকেন্দ্র, পিটিআই স্কুল কেন্দ্র, স্টেডিয়ামপাড়া মহিলা মাদ্রাসা, টিবি কিনিকপাড়া রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয়, পারলা প্রাথমিক বিদ্যালয়, পারনান্দুয়ালী যুব উন্নয়ন কেন্দ্র, পারনান্দুয়ালী কমিউনিটি সেন্টার, পারনান্দুয়ালী মাধ্যমিক বিদ্যালয়, পারনান্দুয়ালী প্রাথমিক বিদ্যালয়, নান্দুয়ালী ডিইউ হাই স্কুল, নান্দুয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আবালপুর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র, কাশিনাথপুর প্রাথমিক বিদ্যালয়, ছোটফালিয়া মাধ্যমিক বিদ্যালয়, সাজিয়াড়া প্রাথমিক বিদ্যালয়, কাদিরাবাদ প্রাথমিক বিদ্যালয়, দরি মাগুরা রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় ও শিবরামপুর মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র।



জেলা রিটার্নিং অফিসার ও মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরিকুল আলম বাংলানিউজকে বলেন, ‘সবগুলি ঝুকিপূর্ণ কেন্দ্রেই ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ থাকবে। এছাড়া সেনাবাহিনী ও র‌্যাবের তিনটি ইউনিট নিরাপত্তার জন্য ভ্রাম্যমাণ টিম হিসেবে দায়িত্ব পালন করবেন। যে কোনো অনাকাক্সিত পরিস্থিতিতে ভ্রাম্যমাণ টিমগুলি দ্রুত ব্যবস্থা নেবে। ’

উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি বৃহস্পতিবার মাগুরার একমাত্র পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।