ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির রাজনীতিতে দেউলিয়াপনা কাজ করছে -সুরঞ্জিত সেন

শাহজাহান চৌধুরী, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
বিএনপির রাজনীতিতে দেউলিয়াপনা কাজ করছে -সুরঞ্জিত সেন

সুনামগঞ্জ: আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত এমপি বলেছেন, ‘চলমান পৌর নির্বাচনে গণতন্ত্রের পে দেশব্যাপী জোয়ার উঠেছে। এর ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে।



রোববার বিকাল সাড়ে ৪টায় দিরাইয়ের একটি কমিউনিটি সেন্টারে স্থানীয় পৌর নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত মহাজোটের মেয়র প্রার্থী আজিজুর রহমানের সমর্থনে নির্বাচনী প্রচার সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চলমান পৌরসভা নির্বাচনে সরকারে ভূমিকার প্রশংসা করে তিনি বলেন, ‘নির্বাচিত একটি সরকারের সময় এমন সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন সারা বিশ্বে গণতান্ত্রিক রাজনীতির মাইল ফলক হয়ে থাকবে। ’

‘বিএনপির রাজনীতির মধ্যে দেউলিয়াপনা কাজ করছে’ উল্লেখ করে তিনি সুরঞ্জিত আরও বলেন, ‘তাদের ভুলে ভরা রাজনৈতিক আদর্শ দেশবাসী যেমন প্রত্যাখান, তেমনি সুপ্রিম কোর্টও অবৈধ ঘোষণা করেছেন। ’

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলতাব উদ্দিনের সভাপতিত্বে ও বিকাশ রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাকর চৌধুরী, মঞ্জুর আলম চৌধুরী, আতাউর রহমান, সিরাজ উদ-দৌলা তালুকদার, অ্যাডভোকেট শামছুল ইসলাম, সোহেল আহমদ, অভিরাম তালুকদার, শফিকুল ইসলাম, রঞ্জন রায় ও আব্দুল হান্নান চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।