ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাকি পৌরসভায় বিএনপি সংখ্যাগরিষ্ঠতা পাবে: খন্দকার মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
বাকি পৌরসভায় বিএনপি সংখ্যাগরিষ্ঠতা পাবে: খন্দকার মোশাররফ

ঢাকা: সরকার যদি প্রশাসনের ওপর প্রভাব বিস্তার না করে তাহলে বাকি পৌরসভাগুলোতে বিএনপি সংখ্যাগরিষ্ঠতা পাবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বোরবার সন্ধ্যায় শিশু একাডেমি মিলনায়তনে জিয়াউর রহমানের ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।



জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) ঢাকা মহানগর শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

খন্দকার মোশাররফ বলেন, স্থানীয় প্রশাসন দিয়ে বিভিন্নভাবে মামলা, গ্রেপ্তার, হামলা ও হয়রানি করার পরও পৌর নির্বাচনে আমরা এগিয়ে আছি। স্থানীয় প্রশাসনকে প্রভাবিত না করলে বাকি পৌরসভাগুলোর নির্বাচনেও বিএনপি সংখ্যাগরিষ্ঠতা পাবে।

সরকারের ওপর জনগণ আস্থা হারিয়েছে মন্তব্য করে তিনি বলেন, পৌর নির্বাচনে কিছুটা হলেও সরকার বুঝতে পেরেছে জনগণ তাদের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক জাহাঙ্গীর আলম শিকদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. মনিরুজ্জামান মিয়া, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, অর্থনীতি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, জাসাসের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক মনির খান।

বাংলাদেশ সময়:  ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।