ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লালপুরে জাতীয় ছাত্র সমাজের সেক্রেটারিকে হাতুড়িপেটা করলো সভাপতি সমর্থকরা

আল মামুন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
লালপুরে জাতীয় ছাত্র সমাজের সেক্রেটারিকে হাতুড়িপেটা করলো সভাপতি সমর্থকরা

নাটোর: অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে নাটোরের লালপুরে জাতীয় ছাত্র সমাজের উপজেলা সেক্রেটারি আব্দুল মালেককে হাতুড়িপেটা করেছে সভাপতি সমর্থকরা।

রোববার দুপুর ১২টার দিকে  উপজেলা মোড়ে প্রকাশ্যে তাকে হাতুড়িপেটা করা হয়।



এ ঘটনায় গুরুতর আহত মালেককে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও দলীয় সূত্র জানায়, জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের লালপুর উপজেলা শাখার সভাপতি শাহিন ইসলামের সাথে সাধারণ সম্পাদক আব্দুল মালেকের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে সভাপতি সমর্থকরা হামলা চালায় সাধারণ সম্পাদকের ওপর।

এদিকে শাহিন ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বাংলানিউজকে জানান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদের সমর্থকরা ঘটনাটি ঘটিয়েছে।  

কিন্তু আবুল কালাম আজাদ তার সম্পৃক্ততার কথা অস্বীকার করে বাংলানিউজকে জানান, এটা নেহায়েতই তাদের অভ্যন্তরীণ বিরোধের জের। এর সাথে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ছাত্রসমাজের অভ্যন্তরীন কোন্দলের জের ধরে মালেককে আহত করার ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দাখিল করা হয়নি।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।