ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রাজধানীর ছিন্নমূল মানুষের মাঝে খালেদা জিয়ার শীতবস্ত্র বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
রাজধানীর ছিন্নমূল মানুষের মাঝে খালেদা জিয়ার শীতবস্ত্র বিতরণ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন ও সংসদের বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া গতবারের মতো এবারও রাজধানীর ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

শনিবার রাত ১২টা ৪৯মিনিটে বনানী মাঠের পাশের রাস্তায় থাকা ছিন্নমূল অসহায় মানুষের মাঝে কম্বল ও চাদর বিতরণ করে তিনি এ কার্যক্রম শুরু করেন।

বনানী কবরস্থান পর্যন্ত প্রায় পৌনে ১কিলোমিটার এলাকায় তিনি শীতবস্ত্র বিতরণকালে বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেন এবং তাদের খোঁজ খবর নেন।

এসময় শীতবস্ত্র পাওয়া মানুষেরা বাংলানিউজের কাছে নিজেদের আনন্দের কথা প্রকাশ করেন।

পরে তিনি ফার্মগেট, কাওরানবাজার, পান্থপথ ও বাংলামটর এলাকার রাস্তা ও ফুটপাতে থাকা শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র তুলে  দেন।  

রাত ২টা ৫মিনিটে খালেদা জিয়া শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শেষ করেন।

এসময় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দলের ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র সাদেক হোসেন খোকা, সেলিমা রহমান, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুছ সালাম, খালেদা জিয়ার প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান সোহেল, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা, স্থানীয় ওয়ার্ড কমিশনার আব্দুল কাইয়ুমসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২১৫ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।