ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাগেরহাটের আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১২

এম আকবর টুটুল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১১

বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে পৌর নির্বাচন-পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ ১২ জন আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা সদরের খেয়াঘাট এলাকায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এই হমলার ঘটনা ঘটে।



আহতদের মধ্যে উভয় পক্ষের মুক্তিযোদ্ধা গফ্ফার, ছাত্রলীগ নেতা রাকিব, সোহেল, সাইফুল, শামীম, ইমরান, মিলন, মামুন ও সোহেলকে মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নবনির্বাচিত মেয়র মনিরুল হক তালুকদার বাংলানিউজকে জানান, পরাজিত আওয়ামী লীগ প্রার্থীর লোকজন গত দুদিন ধরে তাদের কর্মীদের ওপর হামলা চালিয়ে আসছেন।

তিনি আরও জানান, শনিবার সকালে মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে পরাজিত প্রার্থী এমদাদুল হকের লোকজন তার কর্মীদের ওপর হামলা চালায়।

এদিকে, পরাজিত আওয়ামী লীগ প্রার্থী এমদাদুল হক বলেন, মোড়েলগঞ্জ মুক্তিযোদ্ধা অফিসে একটি বৈঠক চলাকালে নির্বাচিত মেয়র প্রার্থীর লোকজন অতর্কিত হামলা চালায়। এ সময়ে হামলাকারীরা অফিসে টাঙানো বঙ্গবন্ধুর ছবিসহ আসবাবপত্র ভাঙচুর করে।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।