ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মাগুরায় বাসে আগুন দেওয়ার চেষ্টা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৪
মাগুরায় বাসে আগুন দেওয়ার চেষ্টা, আটক ৩

মাগুরা: মাগুরার পারনান্দুয়ালী পৌর বাস টার্মিনাল এলাকা থেকে বুধবার রাতে পেট্রোলসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা ছাত্রলীগের নেতা-কর্মী বলে জানা গেছে।



মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ হাসেম বাংলানিউজকে জানান, মঙ্গলবার দুপুরে পৌর বাস টার্মিনালে একে ট্রাভেলসের কর্মচারী আজিজারের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে মিকাইল নামে এক মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে জখম করে ওই কাউন্টারের কর্মীরা। এরপর বুধবার ভোররাতে মিকাইল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনার জের ধরে বিক্ষুব্ধ এলাকাবাসী দুপুরে অভিযুক্ত আজিজারের বাড়িতে এবং একে ট্রাভেলসের পারনান্দুয়ালী বাসস্ট্যান্ড কাউন্টারে আগুন ধরিয়ে দেয়।

ওসি এমএ হাসেম বলেন, খুনের ঘটনাকে হালকা করে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য একটি গ্রুপ রাত সাড়ে ১০টার দিকে একে কাউন্টারে আগুন দেওয়ার জন্য টার্মিনাল এলাকায় গোপনে সংঘবদ্ধ হয়। এ সময় ওই এলাকায় টহলরত পুলিশ তাদের ধাওয়া করে। অন্যরা পালিয়ে গেলেও পুলিশ তিন জনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে দেড় লিটার পেট্রোল উদ্ধার করা হয়।

খুনের ঘটনা আড়াল করতে ওই বাস কাউন্টারে আগুন দিতে এসেছিল বলে আটক তিনজনই পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে বলে জানান ওসি।

ওসি জানান, আটক হওয়া তিন জন হলেন, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান এবং ছাত্রলীগ কর্মী রানা ও লিমন।

বাংলাদেশ সময়: ০১৫৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৩
সম্পাদনা: হুসাইন আজাদ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।