bangla news

দুর্নীতি মামলায় তরিকুলের অন্তর্বর্তীকালীন জামিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-১৩ ১:৫১:২৯ এএম

দুর্নীতির মামলায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে অন্তর্বর্তীকালীন জামিন নিয়েছেন সাবেক বন ও পরিবেশমন্ত্রী বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম।

ঢাকা: দুর্নীতির মামলায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে অন্তর্বর্তীকালীন জামিন নিয়েছেন সাবেক বন ও পরিবেশমন্ত্রী বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম।

মঙ্গলবার সকালে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক ইসমাইল হোসেন তাকে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন এবং পূর্ণাঙ্গ জামিন শুনানির জন্য ২৬ জুলাই দিন ধার্য্য করেন।

বিগত চারদলীয় জোট সরকারের মন্ত্রী থাকাকালে ৩ কোটি ২১ লাখ ৪২ হাজার ৬১০ টাকা রাজস্ব ক্ষতির অভিযোগে ২০০৮ সালে ১৬ নভেম্বর দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারি পরিচালক এস এম সাহিদুর রহমান মামলাটি দায়ের করেন।

মামলার অপর দুই অভিযুক্ত সাবেক সচিব জাফর আহমেদ চৌধুরী ও সাবেক প্রধান বন সংরক্ষক এম আনোয়ারুল ইসলাম ওরফে মুন্সী আনোয়ারও জামিনে রয়েছেন।

উল্লেখ্য, এর আগে গত ২০ এপ্রিল উচ্চ আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে হাইকোর্ট তার অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন এবং নিম্ন আদালত থেকে নিয়মিত জামিন নেওয়ার নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-07-13 01:51:29