ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

দিশেহারা জনগণ সরকারকে জনপ্রিয়তার মেসেজ পাঠিয়েছে: ব্যারিস্টার রফিকুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১
দিশেহারা জনগণ সরকারকে জনপ্রিয়তার মেসেজ পাঠিয়েছে: ব্যারিস্টার রফিকুল ইসলাম

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বলেছেন, ‘দিশেহারা জনগণ পৌর নির্বাচনে প্রধানমন্ত্রী ও তার সরকারকে জনিপ্রয়তার মেসেজ পাঠিয়েছে। সরকারকে সেই ম্যাসেজ পড়তে হবে।

বুঝতে হবে তাদের ভাষা। অন্যথায় জনগণই সরকারের পতন ঘটাবে। ’

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মুক্তাঙ্গনে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সরকারের দু’বছরে বিরোধী দলের ওপর নিপীড়ন-নির্যাতন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজি ও আইনশৃঙ্খলার চরম অবনতিতে দেশের মানুষ দিশেহারা বলে দাবি করে তিনি এ মন্তব্য করেন।

৩২ নম্বর ওয়ার্ড যুবদল সভাপতি শহীদউল্লাহ মোল্লা’র হত্যার প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ যুবদল এ বিক্ষোভ সমাবেশ আয়োজন করে।

রফিকুল ইসলাম বলেন, ‘সপ্তম সংশোধনী বাতিল করে এরশাদের শাসন আমলকে অবৈধ ঘোষণার দু’দিন পরই হাসিনা-এরশাদ একই সঙ্গে রংপুর সফর করেছেন। রংপুরবাসী পৌরনির্বাচনে তার জবাব দিয়েছে। ’

ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক রফিকুল আলম মঞ্জুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক  আব্দুস সালাম, যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবীব-উন-নবী-খান সোহেল, ছাত্রদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।