bangla news

সরে দাঁড়ালেন বিএনপির বিদ্রোহী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৮ ১০:২৯:৫৫ এএম

নির্বাচনের চারদিন আগে বরিশালের বাকেরগঞ্জ পৌরসভায় বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী মো. মতিউর রহমান মোল্লা তার প্রার্থীতা প্রত্যাহার করে সরে দাঁড়িয়েছেন।

বরিশাল: নির্বাচনের চারদিন আগে বরিশালের বাকেরগঞ্জ পৌরসভায় বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী মো. মতিউর রহমান মোল্লা তার প্রার্থীতা প্রত্যাহার করে সরে দাঁড়িয়েছেন।

শনিবার দুপুরে বরিশাল নগরীর এক রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে তিনি প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।

একই সঙ্গে তার কর্মী ও সমর্থকদের বিএনপি’র কেন্দ্রীয় নির্বাচনী সেলের প্রার্থী নাসিরউদ্দিন জমাদ্দারের পে কাজ করার আহবান জানান মতিউর রহমান মোল্লা।

স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব প্রাপ্ত নেতা নজরুল ইসলাম খানের প্রার্থীতা প্রত্যাহার করে দলীয় প্রার্থীর পে কাজ করার নির্দেশের পরিপ্রেক্ষিতে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন বলে লিখিত বক্তব্যে উল্লেখ করেন তিনি।

সংবাদ সম্মেলনে বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম খান রাজন, বিএনপি নেতা মোযাজ্জেম হোসেন নান্নু চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিকদার, পৌর শাখার সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেনসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম খান রাজন জেলায় আর কোনো বিদ্রোহী প্রার্থী নেই বলে সাংবাদিকদের জানান।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-08 10:29:55