bangla news

সিনিয়র আইনজীবীদের সঙ্গে খালেদার বৈঠক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৮ ১০:১৯:২৩ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে সিনিয়র আইনজীবীদের সঙ্গে বৈঠক করেছেন। রাত সোয়া আটটায় এ বৈঠক শুরু হয়। 

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে সিনিয়র আইনজীবীদের সঙ্গে বৈঠক করেছেন।

রাত সোয়া আটটায় এ বৈঠক শুরু হয়।  

দেড় ঘণ্টাব্যাপী এ বৈঠক শেষে বিএনপির স্থায়ী কমিটি সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বাংলানিউজকে বলেন, ‘সামনে আইনজীবী সমিতির নির্বাচন। এ নির্বাচনে কিভাবে আইনজীবী ফোরাম জয় পাবে তা নিয়ে আলোচনা হয়েছে।’

এছাড়া বিচার ব্যবস্থার দলীয়করণ  ও আইনের শাসন থেকে সাধারণ মানুষের বঞ্চিত হওয়া এবং এসবের বিরুদ্ধে আইনজীবীদের সংগঠিত হওয়ার প্রসঙ্গ নিয়েও বৈঠকে আলোচনা হয়েছে বলে জানান ব্যারিস্টার রফিক।  

বৈঠকে অংশ নেওয়া অন্য আইনজীবীরা হলেন- ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার আমিনুল হক, বিচারপতি টিএইচ খান, সুপ্রীমকোর্ট বার সমিতি সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার জিয়াউর রহমান, ব্যারিস্টার হায়দার আলী, ঢাকা জেলা আইনজীবী সমিতির সভাপতি সানাউল্লাহ মিঞা ও অ্যাডভোকেট মজিবুর রহমান।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-01-08 10:19:23