bangla news

শিবচরে পৌর নির্বাচনে সেনা মোতায়েনের দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৮ ৪:০৩:৫১ এএম

মাদারীপুর জেলার শিবচর পৌরসভার নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সেনাবাহিনীসহ নিরপেক্ষ প্রশাসনকে অন্তর্ভূক্ত করার দাবি জানিয়েছে শিবচর জাতীয়তাবাদী নাগরিক ফোরাম।

ঢাকা: মাদারীপুর জেলার শিবচর পৌরসভার নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সেনাবাহিনীসহ নিরপেক্ষ প্রশাসনকে অন্তর্ভূক্ত করার দাবি জানিয়েছে শিবচর জাতীয়তাবাদী নাগরিক ফোরাম।

শনিবার বেলা ১২টায় জাতীয় প্রেসকাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

শিবচর জাতীয়তাবাদী নাগরিক ফোরামের সভাপতি এ এইচ আব্দুল মান্নান খান
অভিযোগ করে বলেন, ‘আওয়ামী সরকারের আমলে কখনও স্বাধীনভাবে মতামত প্রকাশ করা সম্ভব নয়। শিবচর পৌরসভার নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রয়োজন সেনাবাহিনীসহ নিরপেক্ষ প্রশাসন।’

বর্তমান আওয়ামী প্রার্থীরা নির্বাচনে জয়লাভ করতে স্থানীয় প্রশাসনসহ থানা পুলিশ ব্যবহার করছে বলে অভিযোগ করেন শিবচর জাতীয়তাবাদী নাগরিক ফোরামের সভাপতি।

শিবচর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহাদাত হোসেন খান বলেন, ’সরকার দলীয় সন্ত্রাসীদের চাপের কারণে শিবচর পৌরসভার নয়টি ওয়ার্ডের মধ্যে ছয়টির বিএনপি’র দলীয় প্রার্থীসহ সব প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহারে বাধ্য হয়েছেন।’

এ এইচ আব্দুল মান্নান খানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন সংগঠনটির সহ-সভাপতি ইয়াজ্জেম হোসেন রোমান।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ০৮ জানুয়ারি, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-08 04:03:51