bangla news

এ সরকারের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু হবে না: মির্জা ফখরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৮ ১:৫১:২৩ এএম

বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু এবং অবাধ হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আবর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু এবং অবাধ হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।লমগীর।

ঠাকুরগাঁও: বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু এবং অবাধ হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি আরও বলেন, সরকার সব ধরনের নির্বাচনে প্রভাব বিস্তার করে ফলাফল তাদের পে নেওয়ার চেষ্টা করছে। প্রশাসন ও সন্ত্রাসী বাহিনী দিয়ে এসব নির্বাচনে বিঘ্ন সৃষ্টি করা হচ্ছে। পৌরসভা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা না হলে নির্বাচন সুষ্ঠু এবং অবাধ হবে না।

শনিবার সকালে শহরের কালিবাড়িতে নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
 
মির্জা ফখরুল ঠাকুরগাঁও শহরের কলেজপাড়ায় বিএনপির অফিসে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও সাংবাদিক আহত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-01-08 01:51:23