bangla news

ব্যারিস্টার রফিকুল হকের বাসায় খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৭ ১০:৪৬:২৩ এএম

বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার রফিকুল হকের স্ত্রীর মৃত্যুর পর তার বাসায় গিয়ে সমবেদনা জানিয়ে এলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

ঢাকা: বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার রফিকুল হকের স্ত্রীর মৃত্যুর পর তার বাসায় গিয়ে সমবেদনা জানিয়ে এলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শুক্রবার রাত পৌনে ন’টার দিকে ৪৬/১ পুরানা পল্টনে ব্যারিস্টার রফিকুল হকের বাসায় যান খালেদা জিয়া। তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা, সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক, সাবেক প্রতিমন্ত্রী রেজাউল করিম, স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর বিএনপির সাবেক সেক্রেটারি আব্দুস সালাম, মহিলা দল সেক্রেটারি শিরিন সুলতানা প্রমুখ।

এ সময় ব্যারিস্টার রফিকুল হক ও তার দুই মেয়ে উপস্থিত ছিলেন। আরো ছিলেন সিনিয়র কয়েকজন আইনজীবী।

খালেদা জিয়া সেখানে আধা ঘণ্টারও বেশি সময় অবস্থান করেন।

প্রসঙ্গত, ব্যারিস্টার রফিকুল হকের স্ত্রী ফরিদা হক শুক্রবার ভোরে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিলো ৬৯ বছর। পেশায় চিকিৎসক ছিলেন তিনি। দুপুরে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-07 10:46:23